1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অনবরত বায়ু ত্যাগ, দল থেকে বাদ ব্রাজিলের ফুটবলার!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৮০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : খেলোয়াড়দের দল থেকে বাদ পড়া স্বাভাবিক ব্যাপার। চোট থেকে শুরু করে ফর্ম হারিয়ে ফেলা কিংবা শৃঙ্খলাজনিত কারণে দল থেকে বাদ পড়তে পারেন যেকোনো খেলোয়াড়।

তবে এবার অদ্ভুত কাণ্ডের জেরে ছিটকে গেছেন মার্সেলো আন্তোনিও গেদেস ফিলহো। ব্রাজিলিয়ান ডিফেন্ডারের দল থেকে বাদ পড়ার কারণ রীতিমতো হাস্যরসের জন্ম দিয়েছে।

ড্রেসিংরুমে ক্রমাগত বায়ুত্যাগ ও কোচ-কর্মকর্তাদের সামনে হাসতে থাকায় ফরাসি ক্লাব অলিম্পিক লিওঁ থেকে বাদ পড়েছেন মার্সেলো। ৩৪ বছর বয়সী ডিফেন্ডারকে সরিয়ে দিয়েছেন লিওঁ কোচ পিটার বোস।

জনপ্রিয় ক্রীড়া ওয়েবসাইট ইএসপিএনের খবর, ড্রেসিংরুমে অনবরত বায়ুত্যাগ করতেন মার্সেলো। জোরে শব্দ আর দুর্গন্ধে অতিষ্ঠ হয়ে পড়েছিলেন সবাই। এ নিয়ে কিছু বললে কোচ-কর্মকর্তাদের সামনেই খিলখিলিয়ে হাসতেন তিনি। যে কারণে অঁজের বিপক্ষে ম্যাচের পর বাদ দেওয়া হয় তাঁকে।

গত বছরের আগস্টেও আরেক কাণ্ড করে বসেন মার্সেলো। ম্যাচ হারের পর দলকে উজ্জীবিত করতে ড্রেসিং রুমে কথা বলছিলেন লিওঁর অধিনায়ক লিও দুবো। কোচ পিটার বোস ও ক্রীড়া পরিচালক জুনিনহোও সেখানে ছিলেন। তাঁদের সমানেই অট্টহাসিতে ফেটে পড়েন মার্সেলো।

এ ধরনের বিচিত্র আচরণে মার্সেলোর সঙ্গে চুক্তি বাতিল করে ফ্রান্সের অন্যতম সফল ক্লাব লিওঁ। পরে আরেক ফরাসি ক্লাব বোর্দোয় যোগ দেন তিনি। আগামী মৌসুম থেকে নতুন দলের হয়ে খেলতে দেখা যাবে তাঁকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..